আজ শনিবার, ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে দামি জিনিসপত্র রেখে কাগজপত্র চুরি

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে শিফা ইন্টারন্যাশনাল স্কুলে চুরির ঘটনা ঘটেছে। জানা গেছে, স্কুলের মধ্যে দামি জিনিসপত্র থাকা সত্বেও চোর শুধুমাত্র প্রয়োজনীয় কিছু কাগজপত্র নিয়ে চলে গেছে। স্কুল কর্তৃপক্ষের দাবি, প্রতিষ্ঠানটির সুনাম ক্ষুন্ন করার পাশাপাশি ক্ষতি সাধনের লক্ষে এ ঘটনাটি উদ্দেশ্যেমূলক ভাবে ঘটানো হয়েছে। শুক্রবার (৭ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৪টায় এ ঘটনা ঘটে।

জানা যায়, প্রতিষ্ঠানটির ৩য় তলার ম্যানেজমেন্ট রুমে গ্লাস ভেঙে ভেতরে প্রবেশ করে বিভিন্ন সেলফের ড্রয়ারের তালা ভেঙে স্কুলের গুরুত্বপূর্ণ বিভিন্ন কাগজপত্র চুরি করা হয়েছে। এসময় রুমে বিভিন্ন টেবিলে ল্যাপটপ, প্রজেক্টর এবং দামি মালামাল থাকলেও চোর তা না নিয়ে শুধুমাত্র স্কুল সংক্রান্ত গুরুত্বপূর্ণ বিভিন্ন ডকুমেন্ট নিয়ে গেছে।

স্কুলের সিসি টিভি ফুটেজ চালু করে দেখা যায়, রাত ৪:২১ মিনিটে ছাদ থেকে সিঁড়ি বেয়ে শার্ট-ফুলপ্যান্ট পরা আনুমানিক ২০ বছরের এক যুবক ভেতরে ঢুকে ম্যানেজমেন্ট রুমের দিকে যায়। কিছুক্ষণ পর বের হয়ে পুণরায় সিঁড়ি বেয়ে ছাদের দিকে চলে যায়। এর কিছুক্ষণ পর একটি হাতল বিশিষ্ট কংক্রিটের পাথর হাতে নিয়ে ঐ কিশোর ম্যানেজমেন্ট রুমের দিকে যায়। প্রায় আধা ঘন্টা পর আবার বেরিয়ে কিছু কাগজ পত্র নিয়ে যায় ।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল জানান, ঘটনাস্থলে পুলিশের একটি টিম পরিদর্শন করতে গিয়েছিল। স্কুল কর্তৃপক্ষ অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ